বুধবার, ১৫ জুলাই ২০২০, ০৪:৫১ অপরাহ্ন

‘মিশন এক্সট্রিম’র পর আসছে সানী সানোয়ারের ‘চোরের গ্রাম’

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ১ এপ্রিল, ২০২০
  • ১১৮ বার পঠিত

চিত্রনাট্যকার ও উপ-পুলিশ কমিশনার সানী সানোয়ারের
২০১৭ সালে ‘ঢাকা অ্যাটাক’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় চিত্রনাট্যকার হিসেবে অভিষেক ঘটে উপ-পুলিশ কমিশনার (ডিসি) সানী সানোয়ারের। তার লেখা পুলিশ অ্যাকশন থ্রিলার গল্পের প্রথম সিনেমাই সুপারহিট হয়। আসন্ন ঈদুল ফিতরে একই ঘরানার সিনেমা ‘মিশন এক্সট্রিম’র মধ্য দিয়ে পরিচালক হিসেবেও আত্মপ্রকাশ ঘটতে যাচ্ছে তার।

এটি মুক্তির আগে আরেকটি নতুন এবং তার চার নাম্বার সিনেমার ঘোষণা দিলেন সানী সানোয়ার। প্রথমবারের মতো সায়েন্স ফিকশন থ্রিলার গল্প লিখেছেন তিনি। প্রাথমিকভাবে এর নাম রেখেছেন ‘চোরের গ্রাম’। নভেম্বরে এর শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

সানী সানোয়ার বাংলানিউজকে বলেন, ‘প্রায় পাঁচ বছর ধরে এই গল্পটি নিয়ে কাজ করছিলাম। সময়ের অভাবে এবং অন্য সিনেমার কাজ নিয়ে ব্যস্ত থাকায় এতদিন গল্পটি শেষ করতে পারিনি। অবশেষে ফুরসত পাওয়ায় গল্প পুরোপুরি প্রস্তুত করতে পেরেছি। এর ওয়ার্কিং টাইটেল দিয়েছি ‘চোরের গ্রাম’। তবে নামটি পরিবর্তন করা হবে।’

‘২০১৫ সাল থেকে অন্তত একশ’ বন্ধু বা কাছের মানুষদের গল্পটির থিম শুনিয়েছি। শুধুমাত্র দর্শক টেস্ট যাচাই করার চেষ্টা করেছি। সবার কাছ থেকে খুবই ইতিবাচক সাড়া পেয়েছি। তাই এটাকে সিনেমায় রূপ দেওয়ার সিদ্ধান্ত নিয়ে নিলাম। ২ থেকে ৩টি দেশে শুটিং করার ইচ্ছে আছে। আশা করছি এই সিনেমাটি দিয়ে আমরা আন্তর্জাতিক বাজারে প্রতিযোগিতা করতে পারবো’, যোগ করেন তিনি।

‘মিশন এক্সট্রিম’র দুই পর্ব ফায়সাল আহমেদের সঙ্গে যৌথভাবে পরিচালনা করলেও বৈজ্ঞানিক কল্পকাহিনীভিত্তিক থ্রিলারটি সানী সানোয়ার এককভাবে পরিচালনা করবেন। এটি নির্মিত হবে কপ ক্রিয়েশনের ব্যানারে। খুব শিগগিরই শিল্পী নির্বাচনের বিষয়টি চূড়ান্ত হবে বলেও জানান এই নির্মাতা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত পজেটিভ নিউজ ২৪ বিডি ২০১৯।  
Theme Dwonload From BanglaThemes.Com
themesba-lates1749691102