রবিবার, ১২ জুলাই ২০২০, ১০:৩২ অপরাহ্ন

শৈশবের শিক্ষা-প্রতিষ্ঠানের কর্মচারীদের ঈদ উপহার দিলেন যুবলীগ নেতা সৈকত

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ মে, ২০২০
  • ৯৩ বার পঠিত

আমাদের অনেক মানুষই আছেন তাদের অতীত স্মৃতি ভুলে যান। এমনকি আজকাল নিজের অনেক সন্তান রয়েছেন যারা পিতা-মাতার আদর, ভালোবাসা ও মমতাকে তুচ্ছ মনে করে তাদের (পিতা-মাতার) জীবনের শেষ বেলায় বৃদ্ধাশ্রমের দিকে ঠেলে দিচ্ছেন। আর সেই সব মানুষ নামের পাপিদের ব্যতিক্রম উজ্জ্বল নক্ষত্র হচ্ছেন যুবলীগ নেতা এনআই আহমেদ সৈকত। এই করোনা মহামারি সংকটের মধ্যে তিনি তার শৈশবের শিক্ষা-প্রতিষ্ঠানের চতুর্থ শ্রেণীর কর্মচারীদের কাছে ছুটে যান। তাদের পরিবারের খোঁজ খবর নেন এবং তাদের পাশে দাঁড়ান।

এমন পরিস্থিতিতে স‌্যার জে সি বোস ইনস্টিটিউশন, নটরডেম কলেজ এবং জগন্নাথ বিশ্ববিদ‌্যালয়ের চতর্থ শ্রেণীর কর্মচারীদের ঈদ উপহার দিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী এনআই আহমেদ সৈকত।
উপহার সামগ্রীতে ছিলো- ১০ কেজি চাল, ২ কেজি আলু, ২ কেজি পেঁয়াজ, ১ লিটার তেল, ১ কেজি চিনি, ২ প্যাকেট ময়দা, ১ প্যাকেট নডুলস, একটি করে সাবান। এছাড়া পুরুষদের জন্য আড়ংয়ের পাঞ্জাবি এবং নারীদের জন্য ছিল শাড়ি।

এ প্রসঙ্গে যুবলীগ নেতা এনআই আহমেদ সৈকত বলেন, করোনা ভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে বিভিন্ন শ্রেনী পেশার মানুষের পাশে দাড়ানোর অংশ হিসেবে নিজের স্মৃতি বিজড়িত শৈশবের শিক্ষা প্রতিষ্ঠানগুলোর মানুষদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। আর ঈদের আনন্দ সবার মধ্যে বিলিয়ে দেওয়ার একটি প্রয়াস মাত্র। নিম্ন আয়ের মানুষরা অনেকেই কষ্টে আছেন। আমি সাধ্যমত তাদেরও সাহায্য করার চেষ্টা করছি। মূলত মানবিক দিক বিবেচনা করে এসব মানুষের পাশে দাঁড়িয়েছি।’
এই যুবলীগ নেতা অসহায় মানুষের পাশে এসে দাঁড়াতে বিত্তবানদের প্রতি আহ্বান জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত পজেটিভ নিউজ ২৪ বিডি ২০১৯।  
Theme Dwonload From BanglaThemes.Com
themesba-lates1749691102